ব্রাজিল যতবার গোল দিবে ততবার পোশাক খুলবেন ডায়ান্স তোমাজনি কারণ হিসেবে যা বললেন

News

কোয়ার্টার ফাইনালে নামার আগে হুংকার নেইমারের কী বললেন ব্রাজিল তারকা? প্রথমে চলে যাচ্ছি ডায়ান্স তোমাজনি মডেলের কাছে। ব্রাজিলের বিখ্যাত মডেল দের মধ্যে অন্যতম হলেন ডায়ান্স তোমাজনি নানা নামি ব্রেন্ডের সঙ্গে কাজ করেছেন তিনি। আর ব্রাজিলের নাগরিক ফুটবল প্রেম থাকবে না তা আবার হয় নাকি।

ব্রাজিল দলের অন্ধ সমর্থক ডায়ান্স তোমাজনি, এবার বিশ্বকাপে নেইমারদের কোন খেলা মিস করেনি তিনি।আর ব্রাজিল দলের প্রতি গুলোর সঙ্গে এক অদ্ভুত অফার দিয়েছেন ডায়ান্স। এই ডায়ান্স তোমাজনি প্রস্তাব দিয়েছেন এবার থেকে ফুটবল বিশ্বকাপে ব্রাজিল যতগুলো গোল করবে ততবার তিনি সম্পুন্য কাপড় খুলবেন ডায়ান্স তোমাজনি এমন প্রস্তাব রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন নিরদুনিয়ায়। তবে এই প্রস্তাব সকলের জন্য নয়, ডায়ান্স তোমাজনি জানিয়ে দিয়েছেন যে তার বাছাই করা ফ্যানরা এই ছবি দেখতে পাবেন।

যে হুংকার দিল নেইমারকে

কোয়ার্টার ফাইনালে নামার আগে হুংকার নেইমারের। দক্ষিণ কোরিয়াকে সাম্বাজরে বিধ্বস্ত করা এখন অধিক। তবে শুক্রবার ক্রোয়েশিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে নামার আগে সেই ঝড় ধরে রাখার বিষয়ে আত্মবিশ্বাসী ব্রাজিল দলের সেরা তারকা নেইমার জুনিয়র।দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে সমেজ্যাজে পিরেছেন নেইমার। দুরন্ত ফুটবল খেলার পাশাপাশি গোল পেয়েছেন PSG তারকা। এবার কোয়াটার ফাইনালে নামার আগে বড় ঘোষণা করলেন নেইমার।

ফিফাকে একটি সাক্ষাৎকারে যা বললেনঃ

ক্রোয়েশিয়াদের বিরুদ্ধে নামার আগে ফিফাকে একটি সাক্ষাৎকার দিয়েছেন নেইমার। ওই সাক্ষাৎকারে নেইমার বলেছেন প্রতিযোগিতায় আরো এগিয়ে যাওয়ার সময় এসেছে। অবশ্যই আমরা শিরোপা জয় নিয়ে স্বপ্ন দেখছি কিন্তু আমাদের দাপে দাপে এগিয়ে যেতে হবে।

দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে আমাদের চতুর্থ ম্যাচ ছিল আমাদের তিনটি ম্যাচ এখনো বাকি রয়েছে আমরা খুব ভালোভাবে প্রস্তুতি নিয়েছি এবং চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে এগিয়ে চলেছি। প্রসোঙ্গত কোয়ার্টার-ফাইনালে নামার আগে অনুশীলনী ব্রাজিল দলকে খুবই জন্মনি দেখিয়েছে চোট সারিয়ে রক্ষণী দানিল ও একাকী নেইমারের পেরা আত্মবিশ্বাসী আকোসস্মান করে দিয়েছে সাম্পা ব্রিগেডার।

দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে যে অ্যাটাকিং ফুটবল খেলেছে ব্রাজিল তা ধরে রাখতে পারলে জয় পেতে খুব একটা অসুবিধা হবে না বলেই জানিয়েছেন ব্রাজিল কোচ তিতে। তবে প্রতিপক্ষ দলের জন্য শোনা গিয়েছিল ব্রাজিলের কোচ ও নেইমারের মুখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *